(নিচিচা) কেন্দ্রীয় উপ-কমিটিতে স্থান পেলেন কবি আলী আশরাফ

নিজস্ব প্রতিবেদক

0

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজসেবা অধিদপ্তর থেকে রেজিস্ট্রেশন প্রাপ্ত নং- ৯১৮৮ এবং জাতীয় যুব উন্নয়ন অধিদপ্তর থেকে রেজিস্ট্রেশন প্রাপ্ত নং- ০৬২ দেশের সর্ববৃহৎ অরাজনৈতিক সামাজিক সংগঠক নিরাপদ চিকিৎসা চাই (নিচিচা) এর কেন্দ্রীয় উপ-কমিটিতে স্থান পেয়েছেন,বিশিষ্ট সংগঠক ,কবি ও লেখক আলী আশরাফ খান ।

তিনি নিচিচা কুমিল্লা জেলার সভাপতির দ্বায়িত্ব পালন করছেন। পাশপাশি  সৃষ্টি সাহিত্য -সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতিও ছিলেন। কবি আলী আশরাফ খানের লেখা কবিতা,ছড়া ও সমসাময়িক বিষয় নিয়ে তিনি লিখছেন। তার লেখা দেশ-বিদেশের পত্রিকায় প্রকাশিত হয়েছে এখনও লিখে চলছেন । তিনি একজন সমাজকর্মী ও সমাজ বিশ্লেষক হিসেবেও কাজ করে যাচ্ছেন। (নিচিচা) কেন্দ্রীয় উপ-কমিটিতে স্থান পাওয়ায় কবি আলী আশরাফ খানকে অভিনন্দন জানিয়েছেন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দ। পাশাপাশি অভিনন্দন জানিয়েছেন এলাকার বিশিষ্টজনেরা। দেশ ভ্রমণ,ধর্মীয় লেখা তার পাঠকের সংখ্যা সবচেয়ে বেশি । মাদক বিরোধি আন্দোলন, ইভটিজিং,যৌতুক বিরোধি লেখায় তিনি পাঠক মহলে সারা জাগিয়েছেন ।

সমাজের  কল্যাণমূখী কাজ তার পেশা ও নেশা । নিরাপদ চিকিৎসা চাই ( নিচিচা) কুমিল্লা জেলা সংগঠনটির গতিশীলতা সৃষ্টি তার হাত ধরেই । তাকে (নিচিচা)কেন্দ্রীয় উপ-কমিটিতে রাখায়,তিনি অভিনন্দন জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান যুবরাজ খান ও মহাসচিব উম্মে সালমার প্রতি।

তিনি মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে বলেন , কোন ধরণের অর্পিত স্থান  আরো দ্বায়িত্বশীল হতে শেখায়, তাই ভালো কাজের সাথে সর্ম্পক মূলত মহান আল্লাহর সন্তুুষ্টি  অর্জনেই  লক্ষ্য  নিয়ে কাজ করে যাওয়া ।

সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান যুবরাজ খান ও মহাসচিব উম্মে সালমার যৌথ স্বাক্ষরিত নোটিশে ২৮ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় উপ- কমিটির অনুমোদন দেওয়া হয়।

উল্লেখ্য,নিরাপদ চিকিৎসা চাই এর চেয়ারম্যান যুবরাজ খান এর পুত্র মরহুম নওশাদ খান সুচিকিৎসার অভাবে ২০১৮ সালের ১৫ই  আগস্ট মারা যান। এরপর ১৭ই আগস্ট জাতীয় পর্যায়ের সামাজিক সংগঠন নিরাপদ চিকিৎসা চাই ( নিচিচা) প্রতিষ্ঠিত হয়।

উত্তর দিন